নিজ প্রতিষ্ঠানে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ

নিজস্ব প্রতিবেদক

0
9

দিনাজপুরের ফুলবাড়ীতে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে মিজানুর রহমান মন্ডল মানিক (৫৫) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে উপজেলার তেঁতুলিয়া মহল্লার জিয়া অটো মিলের একটি কক্ষের বেলকনি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মিজানুর রহমান মন্ডল মানিক পার্বতীপুর উপজেলার ৯ নং হামিদপুর ইউনিয়নের পাতরাপাড়া গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মনসুর রহমান মন্ডলের ছেলে। তিনি দিনাজপুর- ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের আপন ফুফাতো ভাই।

খবর পেয়ে সকালে ঘটনাস্থলে ছুটে আসেন সংসদ সদস্য মো. শিবলী সাদিক এবং পর্যটন কেন্দ্র স্বপ্নপুরীর স্বত্বাধিকারী দেলোয়ার হোসেন।

পারিবারিক সূত্রে জানা যায়, এক বছর আগে মিজানুর রহমান মন্ডল মানিকের স্ত্রী মারা যান। ব্যবসাও ভালো চলছিল না। মিল সংস্কারের কাজ চলার কারণে তিনি মিলেই একটি কক্ষে রাতযাপন করতেন। বৃহস্পতিবার সকালে লোকজন মানিকের খোঁজ করতে গেলে ঘরের দরজা বন্ধ পান। পরে ঘরের পেছনে বেলকনিতে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। বিষয়টি থানায় জানানো হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফখরুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। এ বিষয়ে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে।

  • 25
    Shares